টিকটকের বিকল্প আনছে স্পটিফাই

টিকটকের বিকল্প আনছে স্পটিফাই
টিকটকের বিকল্প আনছে স্পটিফাই

 টিকটকের মতো ভিডিও ফিডের পরীক্ষা চালাচ্ছে স্পটিফাই। আপাতত আইফোনের জন্য ডিসকভার ট্যাব নামে ফিচারটি শুরু করেছে স্পটিফাই। এর একটি মিউজিক ভিডিও ক্লিপ রয়েছে যা ব্যবহারকারীরা খুব দ্রুত সোয়াপ করতে পারবে। তবে এটি শেষ পর্যন্ত সবার জন্য উন্মুক্ত হবে কিনা তা এখনই বলা যাচ্ছে না।

টিকটকের বিকল্প আনছে স্পটিফাইঃ বিবিসি জানায়, এটি প্রথম প্রকাশ করেন মেসিনা নামে এক ব্যক্তি যিনি টুইটারে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে এটি জানান। তবে স্পটিফাই ছাড়াও গত কয়েক মাস হলো ফেসবুক, টুইটারসহ আরও অনেক অ্যাপ এমন ফিচারের পরীক্ষা চালাচ্ছে। অবশ্য এমন পরীক্ষার অনেক কিছুই শেষ পর্যন্ত আর উন্মোচনের মুখ দেখে না। স্পটিফাইও জানায় তারা এখনও প্রাতিষ্ঠানিকভাবে এর কোনও ঘোষণা দেয়নি।

প্রতিষ্ঠানটির একজন মুখপাত্র জানায়, ফিচারটি ব্যবহারের অভিজ্ঞতাকে আরও উন্নত করতে আমরা অনেক রকমেরই পরীক্ষা-নিরীক্ষা চালাই। এর মাধ্যমে আমরা অনেক কিছুই জানতে পারি। আর এ বিষয়ে সবিস্তারে জানানোর মতো বিশেষ কোনও তথ্য আমাদের কাছে নেই।

আরো পড়ুনঃ Galaxy A03 আসতে চলেছে স্যামসং-র বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন

বিবিসি আরও জানায়, ইউটিউব শর্টস, ইনস্টাগ্রাম রিল নামে এরকম ফিচার এনেছে, আর স্ন্যাপচ্যাট এনেছে স্পটলাইট নামে। এছাড়া বাইট ও ট্রিলার একই ফিচার এনেছে।

You May Also Like

About the Author: infotalkbdcom

Leave a Reply

Your email address will not be published.