Flipkart Sale: অবিশ্বাস্য! মাত্র ১৫ টাকায় পেতে পারেন

Flipkart Sale

অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart ব্যবহারকারীদের মাঝে মাঝে দারুন কিছু অফার দেয়। বর্তমানে Flipkart Sale একটি অসাধারণ অফার চলছে। সেই অফার সম্পর্কে জেনে আপনার শুরুতে হয়তো বিশ্বাসই হবে না। এই অফারে আপনি মাত্র ১৫ টাকায় Oppo A12 স্মার্টফোন কিনতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক কীভাবে।

Flipkart Sale

Oppo A12 কিনুন ১৫ টাকায়-

64GB ইন্টারনাল স্টোরেজ সহ Oppo-এর এই স্মার্টফোনের দাম বাজারে ১১,৯৯০ টাকা। কিন্তু আপনি বর্তমানে এটি ৪% ছাড়ের পরে ১১,৪৯০ টাকায় Flipkart থেকে কিনতে পারবেন। শুধু তাই নয়, আপনি যদি এই স্মার্টফোনের জন্য Flipkart Axis Bank ক্রেডিট কার্ড দিয়ে দাম মিটিয়ে দেন তা হলে ৫% অর্থাৎ ৫৭৫ টাকা ক্যাশব্যাক পাবেন। যার জেরে এই ফোনের দাম কমে দাঁড়াবে ১০,৯১৫ টাকা।

চুক্তিতে এক্সচেঞ্জ অফার যোগ করা হয়েছে-

আপনাকে Flipkart একটি এক্সচেঞ্জ অফার দিচ্ছে। আপনি যদি আপনার পুরানো স্মার্টফোনের পরিবর্তে এই Oppo স্মার্টফোনটি কিনে থাকেন, তা হলে সর্বোচ্চ ১০,৯০০ টাকা পর্যন্ত বাঁচাতে পারবেন। তবে এক্ষেত্রে আপনার স্মার্টফোনটির কন্ডিশন কেমন আছে তা সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। অর্থাত্, আপনার এখনকার ব্যবহৃত স্মার্টফোন দারন কন্ডিশন-এ থাকলে সেটির জন্য সর্বোচ্চ ১০,৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। অর্থাত্ আপনি মাত্র ১৫ টাকায় Oppo A12 কিনতে পারবেন।

Oppo A12 এর বৈশিষ্ট্য-

Oppo-এর এই 4G স্মার্টফোনে একটি 3D ডায়মন্ড ব্লেজ ডিজাইন থাকে। ডিসপ্লে খুব পাতলা এবং ফোনটি বেশ হালকা। 6.22-ইঞ্চি HD + TFT LCD ডিসপ্লে পাবেন। MediaTek Helio P35 চিপসেটে কাজ করা এই ফোনটি 4GB RAM এবং 64GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে এবং আপনি এতে 4,230 mAh ব্যাটারি পাবেন।

আরো পড়ুনঃ দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষনীয় ফিচার-সহ বাজারে আসতে চলেছে Xiaomi 12 স্মার্টফোন

এই স্মার্টফোনে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার প্রধান সেন্সর 13MP এবং দ্বিতীয় সেন্সর 2MP- এর। এতে আপনি সেলফি তোলা এবং ভিডিও করার জন্য একটি 5MP ফ্রন্ট ক্যামেরাও পাবেন। এটি একটি ডুয়াল সিম স্মার্টফোন। এক বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি পাবেন গ্রাহকরা।

You May Also Like

About the Author: Team SEO

Leave a Reply

Your email address will not be published.