Realme GT 2 Pro হবে সংস্থার ‌প্রথম ও সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন

Realme GT 2 Pro
Realme GT 2 Pro

Realme GT 2 Pro আগামী বছরের শুরুতেই ভারত সহ বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে। সম্প্রতি বেঞ্চমার্কিং সাইট AnTuTu -তে দেখা গিয়েছিল এই আপকামিং স্মার্টফোনটি। যেখানে ১০ লক্ষের উপরে স্কোর করে মডেলটি রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছিল টেকমহলে।

এবার কোনো টিপস্টার বা বেঞ্চমার্ক অ্যাপের মাধ্যমে নয়, বরং Realme সংস্থার প্রতিষ্ঠাতা তথা সিইও, স্কাই লি (Sky Li) স্বয়ং তাদের এই লেটেস্ট স্মার্টফোনটি টিজ করেছেন। একই সাথে তিনি, সংস্থার ‘প্রথম ও সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ’ স্মার্টফোন হিসাবেও অভিহিত করেছেন Realme GT 2 Pro -কে।

তবে মডেলটির নাম নিশ্চিত করা হলেও, ফিচার সংক্রান্ত কোনো বিশদ এখনো প্রকাশ্যে আনেনি সংস্থাটি। যদিও, সম্প্রতি ফাঁস হওয়া কিছু রিপোর্টে দাবি করা হয়েছে, Realme -এর এই নতুন ফ্লাগশিপ ডিভাইস, অঘোষিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনার ১ (Snapdragon 898) এসওসি, LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজের সাথে আসতে পারে।

 

Realme GT 2 Pro প্রথমবার সংস্থার তরফে টিজ করা হল

গতকাল অর্থাৎ ২৯ ডিসেম্বর, স্কাই লি, মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করে। এই পোস্টে তিনি জানান, সংস্থার প্রথম ও সবচেয়ে প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোনের নাম হবে Realme GT 2 Pro। যদিও, পোস্টে স্মার্টফোনের ফিচার সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

রিয়েলমি জিটি ২ প্রো : দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য) (Realme GT 2 Pro expected Price and Specifications)

চলতি মাসে একাধিক রিপোর্ট ফাঁস হয়েছে রিয়েলমি জিটি ২ প্রো স্মার্টফোনকে ঘিরে। যেমন, জনপ্রিয় টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন, ফোনটির সম্ভাব্য বিক্রয় মূল্য সম্পর্কে আমাদের জানিয়েছেন। টিপস্টারের দাবি, এর দাম ৪,০০০ ইউয়ান বা ভারতীয় মূল্যে প্রায় ৪৬,৮০০ টাকা থেকে শুরু হবে।

আরো পড়ুনঃ Samsung Galaxy Tab S8 আসছে ডুয়েল সেলফি ক্যামেরার সাথে, থাকবে নচ ডিসপ্লে

আবার, হ্যান্ডসেটের একটি বিশেষ সংস্করণও বাজারে আত্মপ্রকাশ করতে পারে, যার দাম ৫,০০০ ইউয়ান বা অনুমান ৫৮,৫০০ টাকা রাখা হতে পারে। জানা যাচ্ছে, ২০২২ সালের প্রথম কোয়ার্টারে ভারতীয় বাজারে লঞ্চ করা হবে Realme GT 2 Pro।

ফিচারের কথা বললে এতে, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮ ইঞ্চি WQHD+ ফ্ল্যাট OLED ডিসপ্লে দেখা যাবে। ফোনটি, অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ সমন্বিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেনার ১ প্রসেসর সহ আসবে। এছাড়া, ডিভাইসটি ১২জিবি LPDDR5 র‌্যাম এবং ৫১২জিবি UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন বা ওআইএস (OIS) সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। যার মুখ্য সেন্সর ৫০ মেগাপিক্সেলের হবে। এছাড়া, ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড শুটার এবং ৮ মেগাপিক্সেল টেলিফোটো স্ন্যাপার অন্তর্ভুক্ত থাকতে পারে মডিউলে।

আরো পড়ুনঃ Realme GT 2 Pro

ফোনে, ব্লুটুথ ভি৫.২ এবং ওয়াই-ফাই ৬ কানেকশনের সাপোর্ট পাওয়া যাবে। Realme GT 2 Pro স্মার্টফোনের ব্যাটারি ক্যাপাসিটি কত হবে তা নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে, এতে ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে জানা গেছে।

 

You May Also Like

About the Author: infotalkbdcom

Leave a Reply

Your email address will not be published.