Samsung Galaxy Tab S8 আসছে ডুয়েল সেলফি ক্যামেরার সাথে, থাকবে নচ ডিসপ্লে

Samsung Galaxy

Samsung Galaxy Tab S8ঃ গত চার-পাঁচ মাসেরও বেশি সময় ধরে প্রযুক্তি দুনিয়ার চর্চায় রয়েছে Samsung Galaxy Tab S8 (স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮) সিরিজ। ইতিমধ্যেই জানা গিয়েছে সংস্থার এই প্রিমিয়াম ট্যাবলেট সিরিজের অধীনে তিনটি মডেল আসবে, এমনকি ফাঁস হয়েছে এগুলির রেন্ডার এবং ফিচার সংক্রান্ত তথ্যও।

Samsung Galaxy

কিন্তু সবচেয়ে অবাক করার বিষয়টি গত মাসে সামনে আসে, যখন OnLeaks (অনলিক্স)-এর শেয়ার করা আসন্ন Galaxy Tab S8 Ultra (গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা)-এর রেন্ডারে, ট্যাবলেটটির ডিসপ্লে স্টাইল হিসেবে ড্রপ নচ দেখা যায়; ওই সময় ফ্ল্যাগশিপ ট্যাবলেটে নচের উপস্থিতি থাকায় অনেকের মনে প্রশ্নও আসে। সেক্ষেত্রে রেন্ডার ফাঁস হওয়ার কয়েক সপ্তাহ পর, এখন পরিচিত টিপস্টার আইস ইউনিভার্স এই প্রশ্নের উত্তর দিয়েছেন।

Samsung Galaxy Tab S8 Ultra-য় থাকবে এই ফিচার

বলে রাখি, আসন্ন Tab S8 Ultra ট্যাবলেটের পূর্বসূরি Galaxy Tab S7 এবং Tab S7+ মডেলে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ছিল। তবে এখন টিপস্টার দাবি করেছেন, Tab S8 Ultra-র সামনে দুটি ক্যামেরা (যার মধ্যে একটি 60fps-এ 4K ভিডিও রেকর্ডিংয়ের ক্ষমতা সম্পন্ন আল্ট্রাওয়াইড লেন্স) থাকবে; আর সম্ভবত এই কারণেই ট্যাবলেটটিতে নচ দেখা গিয়েছে।

সেক্ষেত্রে গত মার্চে ফাঁস হওয়া তথ্যের ভিত্তিতে বলা যায় যে, এই ডুয়েল ফ্রন্ট ক্যামেরা হবে ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ৫ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স।

এছাড়া স্যামসাং গ্যালাক্সি ট্যাব এস৮ আল্ট্রা মডেলে ১৪.৬ ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকতে পারে, যা 3K রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। এছাড়া এতে স্ন্যাপড্রাগন ৮ জেন১ (Gen1) বা এক্সিনস ২২০০ প্রসেসর ব্যবহার করা হতে পারে। আবার এই ট্যাবে থাকতে পারে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধাযুক্ত ১১,৫০০ এমএএইচ ব্যাটারি।

অনুমান করা হচ্ছে এই ট্যাবলেটটি ওয়াইফাই ওনলি এবং ৫জি ভ্যারিয়েন্টে আসবে। আবার এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ভেরিয়েন্ট, ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ এবং এস পেন স্টাইলাস সাপোর্ট সহ আসতে পারে।

 

আরো পড়ুনঃ WhatsApp শীঘ্রই লঞ্চ করতে পারে Community ফিচার, জানুন কী থাকবে বিশেষ,

Samsung Galaxy Tab

You May Also Like

About the Author: infotalkbdcom

Leave a Reply

Your email address will not be published.