দুর্দান্ত ক্যামেরা ও আকর্ষনীয় ফিচার-সহ বাজারে আসতে চলেছে Xiaomi 12 স্মার্টফোন

Xiaomi 12
Xiaomi 12

Xiaomi 12: এই ফোন সম্পর্কে অনেক ফাঁস হওয়া তথ্য এবং স্পেসিফিকেশন সামনে এসেছে। এই সংস্থা Xiaomi Mi 11 Ultra স্মার্টফোনে ডুয়াল ডিসপ্লের সেটআপ দিয়েছিল, যা খুবই কার্যকরী প্রমাণিত হয়েছে। যদিও সংস্থাটি তাদের সীমিত ফোন বিক্রি করেছিল।

চিনা স্মার্টফোন নির্মাতা এখন প্রিমিয়াম সেগমেন্টেও তার উপস্থিতি প্রসারিত করছে। এই কারণে সংস্থা Mi 10 সিরিজ উৎপাদন শুরু করেছে। তবে পরে সংস্থা Mi ব্র্যান্ডিং বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে এবং এখন সংস্থা Xiaomi 12 লঞ্চ করতে চলেছে। এই ফোন সম্পর্কে অনেক ফাঁস হওয়া তথ্য এবং স্পেসিফিকেশন সামনে এসেছে। এই সংস্থা Xiaomi Mi 11 Ultra স্মার্টফোনে ডুয়াল ডিসপ্লের সেটআপ দিয়েছিল, যা খুবই কার্যকরী প্রমাণিত হয়েছে। যদিও সংস্থাটি তাদের সীমিত ফোন বিক্রি করেছিল।

ডিসেম্বরে অনুষ্ঠিত হওয়া ইভেন্টে সংস্থা Xiaomi 12 লঞ্চ হতে পারে। এই সিরিজের অধীনে দুটি স্মার্টফোন Xiaomi 12 এবং 12X লঞ্চ হবে। এই স্মার্টফোনগুলিতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন 8 সিরিজের প্রসেসর ব্যবহার করা হবে, যা শক্তিশালী গতি এবং অনেক ভাল বৈশিষ্ট্যের সঙ্গে নক করবে। চিনা মাইক্রোব্লগিং সাইট ওয়েইবোতে ডিজিটাল চ্যাট স্টেশনটি নতুন তথ্য ভাগ করেছে, যা Xiaomi 12 হিসাবে বর্ণনা করা হয়েছে এবং একটি কার্ভ ডিসপ্লে দেখায়।

এছাড়াও, এটি একটি শক্তিশালী ক্যামেরা সেটআপ পাবে। সংস্থা গত বছর Xiaomi Mi 11 Ultra এবং Mi 11T তে কার্ভড ডিসপ্লে ব্যবহার করেছিল।  Xiaomi 12 লাইনআপের অধীনে দুটি ফোন আসবে Xiaomi 12 লাইনআপের অধীনে দুটি স্মার্টফোন লঞ্চ করা যেতে পারে, যার নাম হবে Xiaomi 12 এবং Xiaomi 12X। এতে, সিমেট্রিকাল স্টেরিও স্পিকার গ্রিল ব্যবহার করা হবে, যা উপরের এবং নীচে উপস্থিত থাকবে। Mi 11 এবং Mi 11 Ultra তে অসমমিতিক স্টেরিও সিস্টেম দেওয়া হয়েছে।

আরো পড়ুনঃ Moto G200 ১০৮ মেগাপিক্সেলের দুর্দান্ত ক্যামেরাসহ লঞ্চ হতে পারে স্মার্টফোন

টপ স্পিকার বাম এবং নিচের স্পিকার রাইট সাইজ দেওয়া হয়েছে। Xiaomi 12 সিরিজের ফোনগুলিতে কার্ভড ডিসপ্লে দেওয়া হবে, যা একটি প্রিমিয়াম স্মার্টফোনের চেহারা দেয় এবং এখনও পর্যন্ত শুধুমাত্র কয়টি ব্র্যান্ড কার্ভড স্ক্রিনের বৈশিষ্ট্যগুলি চালু করেছে। এছাড়াও, এটি 120hz এর রিফ্রেশ রেট ডিসপ্লে পাবে, যার কারণে ব্যবহারকারীরা আরও ভাল স্ক্রলিং এবং দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা পাবেন।

আরো পড়ুনঃ Android ইউজার সাবধান! Google ব্যান করল এই 7 App, এক্ষুনি করুন ডিলিট,

অন্যদিকে, ক্যামেরা বিভাগের কথা বলতে গেলে, এটির পিছনের প্যানেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা হবে একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা। এ ছাড়া আরও অনেক ক্যামেরাও দেখা যাবে। এটিতে একটি অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি 100W ফাস্ট চার্জার রয়েছে।

Xiaomi Corporation 

 

 

 

You May Also Like

About the Author: infotalkbdcom

Leave a Reply

Your email address will not be published.